Home / on-scroll / আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

a339জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে মঙ্গলবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন তার কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সভাপতি পুনঃনির্বাচিত হওয়ার পর জাতির জনকের পৈত্রিক বাড়িতে এটাই হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম সফর।

দুপুর পৌনে ১২টায় তিনি সেনাবাহিনীর হেলিকপ্টারে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌঁছবেন। সেখানে দুপুর ১২টায় জাতির জনকের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিবেন শেখ হাসিনা।

এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত বঙ্গবন্ধু ভবনে অবস্থান করবেন তিনি। এ সময় জোহরের নামাজ আদায় ও মধ্যাহ্নভোজ করবেন প্রধানমন্ত্রী।

পরে বেলা ২টায় তিনি আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদের পৃথক যৌথসভায় অংশ নিবেন।

বিকাল সাড়ে ৩টায় হেলিকপ্টারে করে প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসকের কাছে পাঠানো প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব-১ মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত ফ্যাক্স বার্তায় এসব তথ্য জানানো হয়েছে।

এরআগে গত ৬ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার টুঙ্গিপাড়ায় সফরের কথা থাকলেও দুর্যোগপূর্ণ অবহাওয়ার কারণে তা স্থগিত করা হয়।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া ও আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা নেয়া হয়েছে বলে জানিয়েছেন গোপালগঞ্জের পুলিশ সুপার এসএম এমরান হোসেন।

সম্প্রতি ২০তম জাতীয় কাউন্সিলে শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের সভাপতি পুনঃনির্বাচিত হন। আর ওবায়দুল কাদের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা এবার নিয়ে অষ্টমবার উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।

Check Also

হাসপাতালে টাকা দিতে না পারায় খোলা স্থানে সন্তান প্রসব

হাসপাতাল চত্বরে প্রসব বেদনায় চিৎকার করছেন এই নারী। অনেকেই দেখছেন, কিন্তু কেউ এগিয়ে আসছেন না। …

Leave a Reply

Your email address will not be published.