Home / খেলাধুলা / উড়ন্ত নাসিরের অসাধারণ ক্যাচ

উড়ন্ত নাসিরের অসাধারণ ক্যাচ

 a373অসাধারণ একটি ক্যাচ,  এই দৃষ্টিনন্দন ক্যাচে ব্যক্তিগত ১২ রানে প্যাভিলিয়নের পথ ধরেন বরিশাল বুলসের লঙ্কান সেট ব্যাটসম্যান দিলশান মুনাবেরা।  আর এই অসাধারন ক্যাচটি নেন নাসির হোসেন।আর তাই ২৯ রানে ২ উইকেট হারিয়ে অনেকটাই ব্যাকফুটে এখন মুশফিকুর রহিমের দল।

বিপিএলের উদ্বোধনী দিনের (৮ নভেম্বর) দ্বিতীয় ম্যাচের ষষ্ঠ ওভারের কথা। ঢাকা ডায়নামাইটসের ক্যারিবীয় তারকা ডোয়াইন ব্রাভোর শর্ট ডেলিভারিটি কাট করেছিলেন মুনাবেরা। হয়তো ভেবেছিলেন, বলটি বেশ স্বাচ্ছন্দ্যেই চলে যাচ্ছে বাউন্ডারি সীমানায়। কিন্তু তিনি এটা ভাবেননি যে পয়েন্টে পাখির চোখ করে দাঁড়িয়ে আছেন ঢাকার চৌকস অলরাউন্ডার নাসির হোসেন।

মুনাবেরার কাট করা সেই বলটি অনেকটা উড়ে গিয়েই বাঁহাতে গ্রিপ করে সমর্থক শিবিরে উল্লাসে ফেরান নাসির। নাসিরের তালুবন্দি অবস্থায় বলটি দেখে বিস্মিত হয়েছেন মুনাবেরাও। তিনি ভাবতেও পারেননি যে নাসির এভাবে তাকে ক্রিজ ছাড়া করবেন।

নাসিরের দুর্দান্ত এই ক্যাচটি দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিল মিরপুরের দর্শক গ্যালারি। যেন তাদের সামনে বারবারই ফিরে আসছিলেন দক্ষিণ আফ্রিকার সেই কিংবদন্তী ফিল্ডার জন্টি রোডস! শুধু গ্যালারিই কেন? মিরপুর শের-ই-বাংলার প্রেস বক্সের গণমাধ্যম কর্মীরাও ক্যাচটি দেখে বারবারই বিষ্ময় প্রকাশ করছিলেন। আর মুনাবেরার এই ক্যাচটি নিয়ে নাসির আবার প্রমাণ করলেন, দেশের সেরা ফিল্ডারদের মধ্যে তিনিও একজন।

Check Also

আজ পারবে কী বাংলাদেশ!

প্রত্যাশার কমতি ছিল না ওয়ানডে সিরিজ নিয়ে। টেস্ট সিরিজে বাজেভাবে হারের পরও সীমিত ওভারে গত …

Leave a Reply

Your email address will not be published.