Home / লাইফস্টাইল / এবারের ফোক ফেস্ট মঞ্চে যারা থাকছেন

এবারের ফোক ফেস্ট মঞ্চে যারা থাকছেন

a422কাল বৃহস্পতিবার থেকে ১২ নভেম্বর পর্যন্ত রাজধানীর আর্মি স্টেডিয়ামে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৬’।

এবারের ফোক ফেস্টে বাংলাদেশের ১২ জন শিল্পীসহ সাত দেশের প্রায় শতাধিক শিল্পী পারফর্ম করতে যাচ্ছেন বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান।
এরমধ্যে বাংলাদেশি শিল্পীদের মধ্যে রয়েছেন মমতাজ বেগম, বারী সিদ্দিকী, বাউল শফি মণ্ডল, টুনটুন বাউল, আবদুর রহমান বাউল, লতিফ সরকার, সুনীল কর্মকার, ইসলাম উদ্দিন কিস্‌সাকার, শাহনাজ বেলী, লাবিক কামাল গৌরব, তাপস অ্যান্ড ফ্রেন্ডস এবং বাঁশি বাদক জালাল বাঁশি।
অন্যদিকে বিদেশি শিল্পীদের তালিকায় এবার থাকছেন না গেল বছরের দুই চমক পাপন ও অর্ক চৌধুরী। তবে বিশেষ চমক হিসেবে এবার থাকছেন কৈলাস খের, নুরান সিস্টার্স, জাভেদ বশির, পবন দাস বাউল, কারেন লুগো অ্যান্ড রিকার্ডো মোরো, সুশীলা রহমান অ্যান্ড স্যাম মিলস, ইন্ডিয়ান ওশেন, প্রসাদ, রাজু দাস বাউলসহ আরও অনেকে।
এদিকে এবারের উৎসবে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে গান। অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। অনলাইনে বিনামূল্যে নিবন্ধনের মাধ্যমে এ উৎসব উপভোগ করা যাবে। ১ নভেম্বর থেকে শুরু হয়ে এরই মধ্যে শেষে হয়েছে নিবন্ধন প্রক্রিয়া।
এ উৎসবের আয়োজন করছে সান ইভেন্টস।

Check Also

মুসলমান হয়েছেন ঋষি কাপুর!

শিরোনাম দেখে চমকে ওঠার কারণ নেই। কারণ, হিন্দু থেকে সত্যি সত্যি মুসলমান হয়ে যাননি বলিউড …

Leave a Reply

Your email address will not be published.