Home / Uncategorized / ঘনিষ্ঠ দৃশ্য আছে তবে সেটা সাবলীল: নিরব

ঘনিষ্ঠ দৃশ্য আছে তবে সেটা সাবলীল: নিরব

a84বলিউডের ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেতা নিরব। ছবির নাম ‘বালা’ যার বাংলা অর্থ ‘বিপদ’। টানা প্রায় মাসখানেক ভারতের বিভিন্ন স্থানে ছবিটির শুটিং করা হয়েছে। নিরবের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় কন্নড় ও বলিউড অভিনেত্রী কাভিতা রাধ্যেশাম। কাভিতা ইতিমধ্যে কন্নড় ও বলিউডে ‘সেক্সিয়েস্ট’ তারকা হিসেবে পরিচিত।

সম্প্রতি দেশে ফিরেছেন নিরব। জানালেন বলিউড অভিজ্ঞতার কথা। বললেন বলিউড একটা বড় প্লাটফর্ম। যেখানে অনেক বড়ভাবে চিন্তা করা হয় সবকিছু। বাণিজ্যিক কারণেই এটা করতে হয়। ছবির অভিনয়ের প্রসঙ্গে নিরব বলেন, অভিজ্ঞতা প্রতিনিয়ত নতুন নতুনই হবে এটাই স্বাভাবিক। এটা একটা রোমাঞ্চকর ব্যাপার বটে। সহশিল্পীদের সাথে কাজ করা নিয়ে ওরা নিরব বলেন, অভিনয়ের ক্ষেত্রে ওরা অনেক বেশি প্রফেশনাল ও ম্যাচিওরড। ঘনিষ্ঠ দৃশ্য ছিল কি না এমন প্রশ্নের জবাবে নিরব হেসে কথা আড়াল করতে চাইলেন। তারপর বলেন, আছে তবে সেটা সাবলীল এবং স্টোরির প্রয়োজনে যতটুকু প্রয়োজন।

নতুন কোনো বলিউড ছবির প্রস্তাব আছে কি না, এমন প্রশ্নের জবাবে নিরব জানালেন সময় হলেই জানা যাবে। এখন বলার মতো কিছু নেই। ‘বালা’ ছবিটি পরিচালনা করেছেন বলিউড পরিচালক ফয়সাল সাইফ।

Check Also

মুসলমান হয়েছেন ঋষি কাপুর!

শিরোনাম দেখে চমকে ওঠার কারণ নেই। কারণ, হিন্দু থেকে সত্যি সত্যি মুসলমান হয়ে যাননি বলিউড …

Leave a Reply

Your email address will not be published.