Home / খেলাধুলা / দেশে এসেই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেবেন মাশরাফি

দেশে এসেই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেবেন মাশরাফি

ডান হাতের বৃদ্ধাঙ্গুল ভেঙ্গেছে রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি খেলতে নেমে। সেটিই সম্ভবত হয়ে যাচ্ছে মাশরাফি বিন মর্তুজার ক্যারিয়ারের শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি। সংক্ষিপ্ততম ফরম্যাটকে বিদায় জানানোর ঘোষণাও নাকি ম্যাচের আগেই দিয়ে দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসানের চেষ্টায় সেটি ঠেকানো গেছে।

বিসিবি সভাপতির ভাষ্যানুযায়ী দেশে ফিরেই দেওয়ার জন্য সে ঘোষণাটি আপাতত তুলে রেখেছেন সীমিত ওভারের ক্রিকেটে বাংলাদেশ অধিনায়ক।

নাজমুল কাল বলেছেন, ‌”মাশরাফির সঙ্গে আমার প্রতিদিনই কথা হয়। কিন্তু বিষয়টি ও আমাকে বলেইনি। আমাকে গতকাল (শনিবার) সিইও সুজন (বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী ফোন করে জিজ্ঞেস করল, ‌’আপনি কিছু শুনেছেন? মাশরাফি আপনাকে কিছু বলেছে?’ আমি বললাম, ‌’না তো।’ সুজনের কাছ থেকেই শুনলাম, মাশরাফি নাকি ঘোষণা দেবে যে এটাই (সিরিজের শেষ ম্যাচটি) ওর শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি। শুনে আমি বললাম, ‘ওকে বলে দাও ঘোষণা দিলে সেটা বাংলাদেশে এসে আনুষ্ঠানিকভাবেই দেবে। ওখানে কেন?’ ব্যস, আমি এটাই বলেছি। এরপর দেখলাম, আজ ঘোষণাটা ও দেয়নি। আপাতত এটুকুই আমি জানি।”

Check Also

আজ পারবে কী বাংলাদেশ!

প্রত্যাশার কমতি ছিল না ওয়ানডে সিরিজ নিয়ে। টেস্ট সিরিজে বাজেভাবে হারের পরও সীমিত ওভারে গত …

Leave a Reply

Your email address will not be published.