Home / খেলাধুলা / নাম্বার ওয়ান বাবার কোলে চড়ে সাকিব কন্যা এখন চট্টগ্রামে

নাম্বার ওয়ান বাবার কোলে চড়ে সাকিব কন্যা এখন চট্টগ্রামে

454511সাকিব আল হাসান, এই নামটার সঙ্গে আমরা সবাই পরিচিত। এই তো কিছুদিন আগেও ক্রিকেটের তিন ফরমাটেই বিশ্বসেরা ছিলেন তিনি। এখনো এক নম্বরেই আছেন, তবে সেটা শুধুমাত্র একদিনের ক্রিকেটে। আর এই বিশ্বসেরা বাবার কোলে চড়ে ১১ মাসের আলায়না হাসান অব্রি এখন চট্টগ্রামে।

২০১৫ এর ৮ নভেম্বর নিউইয়র্কের একটি হাসপাতালে স্ত্রী উম্মে আহমেদ শিশির জন্ম দেন সাকিবদের ‘এক টুকরো স্বর্গের’। তখন জিম্বাবুয়ে দল বাংলাদেশে। অব্রির পৃথিবীর আলোয় আসার সময় ঘনিয়ে এলেও নিউইয়র্ক থেকে দেশে ফিরেছিলেন সাকিব। প্রথম ম্যাচে ৫ উইকেট নেন। এরপর স্ত্রীকে হাসপাতালে ভর্তীর খবরে উড়ে যান আমেরিকায়। কিন্তু তিনি পৌঁছানোর আগেই মায়ের কোল আলো করে অব্রি। উড়াল পথেই সেই খবর পান সাকিব।

অব্রির জন্মের অল্প দিনের মধ্যেই খুব ব্যস্ত হয়ে পড়েন সাকিব। নভেম্বরেই বিপিএলে খেলতে ফিরে আসেন দেশে। এরপর ২০১৬ এর ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগ। টানা খেলে চলেন এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইপিএল, ঢাকা প্রিমিয়ার লিগে। ফেব্রুয়ারির শেষটাতেই অবশ্য অব্রি মায়ের সাথে দেশে চলে আসে। ব্যস্ত বাবাকে এরপর অনেকদিন সেভাবে কাছে পায়নি। গত কয়েক মাস বাবার সাথে বেড়ে উঠছে অব্রি। এখন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের চট্টগ্রাম পর্বেও বারা শক্তির উৎস হয়ে থাকছে কাছে কাছেই।

Check Also

আজ পারবে কী বাংলাদেশ!

প্রত্যাশার কমতি ছিল না ওয়ানডে সিরিজ নিয়ে। টেস্ট সিরিজে বাজেভাবে হারের পরও সীমিত ওভারে গত …

Leave a Reply

Your email address will not be published.