Home / লাইফস্টাইল / নায়লা নাঈমদের ঠেকাতে নতুন নীতিমালা!

নায়লা নাঈমদের ঠেকাতে নতুন নীতিমালা!

a333বেশ কিছুদিন প্রচারিত হওয়ার পর বন্ধ হওয়া বিজ্ঞাপনের কিছু দৃশ্য সাধারণ মানুষের চোখে বেশ আপত্তিকর বলেই মনে হয়েছিল। সেই আপত্তির কথা শেষপর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছেও পৌঁছায়। এতে করে বন্ধ হয়ে যায় এনার্জি ড্রিংক অস্কারের বিতর্কিত বিজ্ঞাপনের প্রচার। যেটিতে ক্রিকেটার সাব্বির রহমানের সঙ্গে ছিলেন বাংলাদেশের ‌’সানি লিওন’ হিসেবে কুখ্যাত বিতর্কিত মডেল নায়লা নাঈম।

বিসিবির অনুরোধে অস্কারের উৎপাদক প্রতিষ্ঠান প্রাণ গ্রুপ বিজ্ঞাপনটির প্রচার বন্ধ করে দিয়ে জানায় তাঁরা আবার নতুন করে আরো আকর্ষনীয় বিজ্ঞাপন বানাবে। সেখানে না আবার কী না কী করে ফেলে সংস্থাটি। যদি আবারো নতুন কোনো বিতর্কের জন্ম দিয়ে ফেলে! অস্কারের বিজ্ঞাপন নিয়ে বিতর্ক মাথাচাড়া দিয়ে ওঠার পর তাই সতর্ক বিসিবিও। তাঁরা এবার আগে থেকেই নায়লা নাঈমদের ঠেকাতে চায়। সেজন্যই আগাম ব্যবস্থা নিয়েছে সোমবারের বোর্ড সভায়।

সভার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন ক্রিকেটারদের বাণিজ্যিক চুক্তির বিষয়ে নতুন নীতিমালা করা হচ্ছে। যাতে করে নতুন কোনো বিতর্ক মাথাচাড়া দিয়ে না ওঠে। বোঝাই যাচ্ছে, এখন থেকে বিজ্ঞাপন করার আগে সঙ্গী অথবা সঙ্গীনি মডেলের ব্যাকগ্রাউন্ড জেনে তবেই তাঁদের সঙ্গে কাজ করার বাধ্যবাধকতা ক্রিকেটারদের ওপর আরোপ করতে চলেছে বিসিবি। অন্তত নায়লা নাঈমের মতো বিতর্কিত কারো সঙ্গে যে আর ক্রিকেটাররা বিজ্ঞাপন করতে পারবেন না, সেটি নিশ্চিত হয়ে গেল।

Check Also

মুসলমান হয়েছেন ঋষি কাপুর!

শিরোনাম দেখে চমকে ওঠার কারণ নেই। কারণ, হিন্দু থেকে সত্যি সত্যি মুসলমান হয়ে যাননি বলিউড …

Leave a Reply

Your email address will not be published.