Home / খেলাধুলা / পার্টিতেই নেওয়া হল বোল্টের ডোপ পরীক্ষা

পার্টিতেই নেওয়া হল বোল্টের ডোপ পরীক্ষা

a136ট্র্যাক থেকে বিশ্রাম চলছে। ইউসেইন বোল্টের পার্টি নাইট্‌স থামছে না। হ্যালোউইন উৎসবে তাঁকে দেখা গিয়েছে চারজন মহিলার সঙ্গে। কিন্তু পার্টির মেজাজ ভেস্তে যায়, কারণ সেখানেই ডোপ পরীক্ষার জন্য বোল্টের মূত্র নমুনা সংগ্রহ করতে হাজির হন ডোপ-বিরোধী সংস্থার কর্তারা।
হ্যালোউইনের জন্য করোটি চিহ্নিত মুখোশ পরে পার্টিতে এসেছিলেন বিশ্বের দ্রুততম মানব। মেলবোর্নের নাইটক্লাবে যথারীতি ফূর্তিতে ছিলেন তিনি। স্ন্যাপচ্যাটে ভক্তদের কাছে প্রশ্ন রাখেন, আপনাদের কী মনে হচ্ছে? আমি উপভোগ করছি কি করছি না? কিছুক্ষণের মধ্যেই দুই মহিলার সঙ্গে একটি ছবিও টুইট করেন বোল্ট। সেই ছবিতে দুই সুন্দরীকে বর্ণনা করেন, ‘দারুণ বন্ধু’ হিসাবে। যদিও এই দুই সুন্দরী কারা, তা নিয়েই সবচেয়ে বেশি জল্পনা শুরু হয়েছে।
পার্টি বেশ জমে ওঠার মুহূর্তেই অবশ্য সুরভঙ্গ করে হাজির হন ডোপ-বিরোধী সংস্থার কর্তারা। অ্যাথলেটিক্সে ওয়াডার নিয়মে প্রতিযোগিতার বাইরেও মূত্র নমুনা সংগ্রহ করা যায়। সেই নিয়ম অনুসারেই নাইটক্লাবে হাজির হয়ে যান কর্তারা। বোল্ট যা নিয়ে কটাক্ষ করে ডোপ পরীক্ষার ফর্মের ছবি টুইট করে লেখেন, ‘আসলে এরাই আমার সেরা বন্ধু। কখনও আমাকে ছাড়ে না’।

Check Also

আজ পারবে কী বাংলাদেশ!

প্রত্যাশার কমতি ছিল না ওয়ানডে সিরিজ নিয়ে। টেস্ট সিরিজে বাজেভাবে হারের পরও সীমিত ওভারে গত …

Leave a Reply

Your email address will not be published.