Home / লাইফস্টাইল / প্রথম ডেটিং: যে গেটআপ আপনার জন্য পারফেক্ট

প্রথম ডেটিং: যে গেটআপ আপনার জন্য পারফেক্ট

a64 প্রথম দেখা। পছন্দের মানুষটির সঙ্গে একান্তে সময় কাটানো। তাই নিজেকে স্পেশালভাবে দেখানো চাই। যে মানুষটির জন্য মন গলেছে, আগে থেকেই তাঁর ব্যাপারে খুঁটিনাটি রিসার্চ চলে। তারপর দেখা করার প্ল্যান।

পুরো প্ল্যানটাই মাটি হয়ে যায় পোশাক যদি ঠিকঠাক না হয়। যতই ভালো লাগা থাকুক, ‘ফার্স্ট ইম্প্রেশন ইজ দ্য লাস্ট ইম্প্রেশন’ বলে কথা।

তাই ফ্যাশনের এইসব ভুলচুক এড়িয়ে চলতে হবে –

টাইট জামাকাপড় :
জামাকাপড় বেছে নিতে হবে নিজের চেহারা অনুযায়ী। অতিরিক্ত টাইট জামাকাপড় এড়িয়ে চলা ভালো। টাইট জামাকাপড়ে যে শুধু খারাপ দেখাতে পারে তাই নয়, এতে নানা রকম সমস্যারও উদয় হতে পারে। যখন দেখা করাই হল বিষয়, তখন আরামদায়ক পোশাক বেছে নেওয়া জরুরি।

অতিরিক্ত অ্যাক্সেসারিজ় :
বিশেষ দিনে একটু সাজুগুজু দরকার। পছন্দের মানুষটির মন জয় করতে হবে তো! কিন্তু নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলতে অত্যাধিক অ্যাক্সেসারিজ এড়িয়ে চলাই ভালো। পোশাকের সঙ্গে বেমানান জিনিসপত্র এড়িয়ে চলতে হবে।

অত্যাধিক মেকআপ :
রেড বোল্ড লিপস্টিক, স্মোকি আইজ, ব্লাশ, রুজ…ব্লা ব্লা। ডেটিংয়ে যাচ্ছেন বলে যা পারলেন মুখে ঘষে নিলেন, এমনটা না করাই ভালো। নয়তো হিতে বিপরীত হতে পারে। হালকা মেকআপই যথেষ্ট। যতটুকু দরকার, ব্যাস ততটুকুই মেকআপ করুন।

পোশাকের সঙ্গে সঠিক অন্তর্বাস :

পোশাক দামি বা কমদামি, সেটা গুরুত্বপূর্ণ নয়। আসল বিষয়টা হল, পোশাকের সঙ্গে ঠিকঠাক অন্তর্বাস পরা। তার উপর নির্ভর করছে শরীরের সৌন্দর্য। যদি কোনও ভুলচুক হয়, শরীরের সৌন্দর্যটাই বিগড়ে যাবে।

হাইহিল :
হাইহিলে আপনাকে সুন্দর তো দেখাবেই, সেইসঙ্গে আপনার চরম আত্মবিশ্বাসের প্রকাশ ঘটবে। কিন্তু এক্সপেরিমেন্ট করতে না যাওয়াই ভালো। হাইহিলে স্বাচ্ছন্দ্য না হলে, প্রথম দেখা করার দিনে একেবারেই তা পরা উচিত নয়।

Check Also

মুসলমান হয়েছেন ঋষি কাপুর!

শিরোনাম দেখে চমকে ওঠার কারণ নেই। কারণ, হিন্দু থেকে সত্যি সত্যি মুসলমান হয়ে যাননি বলিউড …

Leave a Reply

Your email address will not be published.