Home / প্রযুক্তি / প্রিজমাতে এসেছে ভিডিও ফিল্টার

প্রিজমাতে এসেছে ভিডিও ফিল্টার

123

আর্ট ফিল্টার অ্যাপ প্রিজমা ভিডিও ফিল্টারের সুযোগ সৃষ্টি করেছে। ভিডিও সমর্থিত নতুন অ্যাপটি আইওএস প্লাটফর্মে ছাড়া হয়েছে। প্রিজমা এমন একটি অ্যাপ যা আপনার তোলা ছবিকে পিকাসো, ভ্যানগগের মতো বিখ্যাত সব অঙ্কনশিল্পীর ক্যানভাসের মতো রূপান্তরিত করতে পারে। অ্যাপটি কৃত্রিম বুদ্ধিমত্তা এবং নিউরাল নেটওয়ার্কের মাধ্যমে এমনটি করে থাকে। অ্যাপটি খুব দ্রুত জিআইএফ (গ্রাফিক ইন্টারজিন্স ফরম্যাট) সমর্থণ করবে বলেও শোনা যাচ্ছে।

একটি ফটো এডিটিং অ্যাপ হিসেবে প্রিজমা পুরো বিশ্বকে কাঁপিয়ে বেড়িয়েছে। অ্যাপ প্লাটফর্মে ছাড়ার কয়েক মুহূর্তেই মিলিয়ন মিলিয়ন ডিভাইসে এটি ডাউনলোড হয়। অ্যাপগরিদমের মাধ্যমে কোন সেলফি বা ছবিকে শিল্পে রূপান্তরিত করার ব্যাপারটি দর্শককে আলোড়িত করে। আর এখন নতুন অ্যাপটি দিয়ে ইউজাররা ১৫ সেকেন্ডের টুকরো ভিডিও করতে পারবেন। ভিডিওর ক্ষেত্রেও একই শৈল্পিক পরিণতি দিতে পারবে অ্যাপটি। অ্যাপটির ডিপ লার্নিং অ্যালগরিদম ফ্রেমের পর ফ্রেম এডিট করে মোশন আর্টে রূপান্তরিত করে।

ইউজাররা অ্যাপ ব্যবহার করে ভিডিও ধারণ করতে পারবেন আবার ডিভাইস থেকে সিলেক্টও করতে পারবেন। তবে ইউজারকে অবশ্যই আইওএস ১০ অপারেটিং সিস্টেম থাকতে হবে। ভিডিও রেন্ডারের স্পিড নেটওয়ার্ক, ডাউনলোড এব আপলোড স্পিডের উপর নির্ভর করবে। তবে অ্যাপটি অ্যান্ড্রয়েড প্লাটফর্মে কবে ছাড়া হবে তা এখনও পরিষ্কার নয়।

Check Also

থাকছে না আর ইয়াহু, নতুন নাম আলতাবা

সার্চ ইঞ্জিন, ইমেইল সার্ভিস প্রোভাইডার এবং ইন্টারনেটভিত্তিক সেবা প্রতিষ্ঠান ‘ইয়াহু ইনকর্পোরেটেড’ তার নাম পাল্টে হয়ে …