Home / খেলাধুলা / বৃষ্টির কারনে শিরোপা বঞ্চিত হবে বাংলাদেশ

বৃষ্টির কারনে শিরোপা বঞ্চিত হবে বাংলাদেশ

45453-1মঙ্গলবার সকাল ছয়টা থেকে বুধবার সকাল ছয়টা-এই ২৪ ঘণ্টায় চট্টগ্রামে বৃষ্টিপাত রেকর্ড হয়েছে ৪২ মিলিমিটার। বুধবার সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত ঝরেছে আরও ১৪ মিলিমিটার। অর্থাৎ গত ২৭ ঘণ্টায় ৫৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অফিস। দিনভরও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানানো হয়েছে। তাই একতরফা হতে থাকা এই বৃষ্টি জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার দুপুর আড়াইটা থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ ও ইংল্যান্ডের সিরিজ নির্ধারণী ম্যাচটির ভবিষ্যৎ নিয়ে বড়সড় শঙ্কা তৈরি করে দিল।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে দুই দলের জয় সমান হওয়ায় তৃতীয় ম্যাচেই নির্ধারণ হবে কাপটা কি মাশরাফির হাতে উঠবে, না বাটলারের ! তবে বৃষ্টি হয়তো চাচ্ছে কাপটা দু’দলের অধিনায়কের হাতেই উঠুক। আবহাওয়ার পূর্বাভাসের বিষয়ে জানতে চাইলে পতেঙ্গা আবহাওয়া অফিসের দায়িত্বরত কর্মকর্তা মেঘনাথ তঙচঙ্গা বাংলানিউজকে বলেন, গত ২৭ ঘণ্টায় মোট ৫৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বুধবার দিনভরও ভারি বৃষ্টিপাতের সম্ভাবণা রয়েছে। পাশাপাশি কোথাও কোথাও ভারি থেকে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনাও রয়েছে।

এর আগে মঙ্গলবার সকাল থেকেই ছিল আকাশে মেঘের ঘনঘটা। গুড়ি গুড়ি বৃষ্টির আনাগোনা। সময়ের বয়স বাড়তেই বৃষ্টির ফোটা বড় হয়ে ঝরতে থাকে। যার কারণে জহুর আহম্মেদ স্টেডিয়ামের অনুশীলন করতে এসে মাঠেই নামতে পারেনি বাংলাদেশ। অন্যদিকে ইংল্যান্ড দল মাঠে নামলেও বৃষ্টি তাদের পুরো অনুশীলন সারতে দিল না। ফলে দু’দলই ইনডোরেই গা গরম করে।

Check Also

আজ পারবে কী বাংলাদেশ!

প্রত্যাশার কমতি ছিল না ওয়ানডে সিরিজ নিয়ে। টেস্ট সিরিজে বাজেভাবে হারের পরও সীমিত ওভারে গত …

Leave a Reply

Your email address will not be published.