Home / আন্তর্জাতিক / ভাইয়ের চোখ বেঁধে রেখে বোনকে গণধর্ষণ!

ভাইয়ের চোখ বেঁধে রেখে বোনকে গণধর্ষণ!

rape20150502142223

‘ডেইলি মেইল ইউকে’র এই সংবাদটি বলে দেয় পাকিস্তানে এই মুহর্তে খ্রিস্টান সম্প্রদায় ঠিক কতটা বিপন্ন। সে এক মর্মান্তিক ঘটনা। খবরে বলা হয় জনৈক খ্রিস্টান তরুণকে যথেচ্ছ অত্যাচার করা হয়েছে এবং শুনতে বাধ্য করা হয়েছে তার কিশোরী বোনকে গণধর্ষণ করা হচ্ছে। এই অত্যাচারের কারণ একটাই, কিছুতেই ধর্ম পরিবর্তন করতে রাজি হয়নি সে।

পাকিস্তানের কসুর জেলায় ২০ বছর বয়সি আরিফ এবং তার ১৭ বছর বয়সি বোন জামিলাকে মুহুর্মুহু হুমকি দিয়ে যাচ্ছিল এক মুসলিম গ্যাং। তারা এই ভাই-বোনকে অবিলম্বে ইসলামে ধর্মান্তরিত হতে বলে, না হলে পরিস্থিতি খারাপ হবে বলে জানায়। আরিফ এবং জামিলা স্পষ্ট জানিয়ে দেয়, তারা এই প্রস্তাবে রাজি নয়। গ্যাংয়ের লোকেরা আরিফ ও জামিলার চোখ বেঁধে একটি বাড়িতে নিয়ে যায়। আরিফের উপরে শারীরিক নির্যাতন চালায় দুষ্কৃতীরা এবং পাশের ঘরে জামিলাকে গণধর্ষণ করে। আরিফকে তারা তার অত্যাচারিতা বোনের কান্না-চিৎকার শুনতে বাধ্য করে। আরিফ কোনভাবে সেখান থেকে পালাতে সমর্থ হয়, কিন্তু জামিলার খোঁজ পাওয়া যায়নি।
পাকিস্তানের মোট জনসংখ্যার মাত্র ৪ শতাংশ খ্রিস্ট ধর্মাবলম্বী। তাদের উপরে সংখ্যাগুরু সম্প্রদায়ের অত্যাচার সেখানে নতুন কোন ঘটনা নয়। সেপ্টেম্বরেই পেশওয়ারের এক খ্রিস্টান পল্লিতে বোমা বিস্ফোরণে ১৪ জনকে হত্যা করে দুষ্কৃতিরা।

Check Also

রাখাইন সমুদ্রবন্দরের ৭০ শতাংশ দখলে নিচ্ছে চীন

মিয়ানমারের রাখাইনে গভীর সমুদ্রবন্দরের ৭০ শতাংশ অংশীদারিত্ব নিচ্ছে চীন। কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ এই বন্দর বিষয়ে ইতোমধ্যে …

Leave a Reply

Your email address will not be published.