Home / খেলাধুলা / রাজশাহী কিংস কে ১৩৩ রানের টার্গেট দিল খুলনা টাইটান্স

রাজশাহী কিংস কে ১৩৩ রানের টার্গেট দিল খুলনা টাইটান্স

a412আবুল হাসান রাজুর বোলিং তোপে বিপিএলের চতুর্থ আসরের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংস কে মাঝারি টার্গেট দিল খুলনা টাইটান্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় খুলনা টাইটান্স। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান করে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

আজ খুলনার উদ্বোধনী জুটিতে প্রথম আঘাত হানেন সেই স্পিন বিস্ময় মেহেদী হাসান মিরাজ। খুলনার ওপেনার নিকোলাস পুরানকে(১৪) দারুণ এক বলে সরাসরি বোল্ড করে দেন এই তরুণ স্পিন বিস্ময়।

দশম ওভারের শেষ বলটিতে আবারও উইকেট পতন ঘটে খুলনার। এবারের শিকারী আবুল হাসান এবং শিকার হন রিকি ওয়েসেলস(৩২)। আবুল হাসানের দারুণ একটা বলে উমর আকমলের হাতে ধরা পড়ে তার ২২ বলে ৪টি চার এবং ১টি ছক্কায় সাজানো ইনিংসটি শেষ হয়। পরের ওভারের দ্বিতীয় বলেই ফেরেন ওপেনার আবদুল মজিদ। মন্থর গতির ব্যাটিং করে তিনি ২৫ বলে ১ চারের মার সহ ১৫ রান করেন। এরপর ব্যাটিংয়ে নামেন শুভাগত হোম। মাত্র ৩ রান করেই দুর্ভাগ্যজনক রানআউটের শিকার হন তিনি।

এরপর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এবং অভিজ্ঞ অলক কাপালি মিলে দলকে টেনে নিয়ে যাচ্ছিলেন। মোহাম্মদ সামির করা ১৭তম ওভারের শেষ বলে অলক কাপালি ক্যাচ দিয়েও বেঁচে যান। কিন্তু ১৮ তম ওভারের আবুল হাসানের প্রথম বলেই ফরহাদ রেজার হাতে ক্যাচ দেন রিয়াদ(৩২)। পরের বলেই আবার উমর আকমলের হাতে ক্যাচ দেন কাপালি(১১)। তবে আবুল হাসানের হ্যাটট্রিক হয়নি। শেষ পর্যন্ত ২৮ রানে ৫ উইকেট নেন এই বোলার।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন ও সনি সিক্স। দিনের অপর ম্যাচে মুখোমুখি হবে নাঈম ইসলামের নেতৃত্বাধীন রংপুর রাইডার্স এবং প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে জয়ী দল তামিম ইকবালের চিটাগাং ভাইকিংস। এই খেলাটি শুরু হবে সন্ধ্যা ৭টায়।

রাজশাহী কিংস একাদশ:

সাব্বির রহমান, মমিনুল হক, উমর আকমল, ড্যারেন স্যামি(অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, সামিত প্যাটেল, ফরহাদ রেজা, নুরুল হাসান(উইকেটকিপার), মোহাম্মদ সামি, নাজমুল ইসলাম, আবুল হাসান।

খুলনা টাইটান্স একাদশ:

অলক কাপালি, রিকি ওয়েসেলস, নিকোলাস পুরান(উইকেটকিপার), মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), আরিফুল হক, আবদুল মজিদ, মোহাম্মদ আসগর, শফিউল ইসলাম, শুভাগত হোম, জুনাইদ খান।

Check Also

আজ পারবে কী বাংলাদেশ!

প্রত্যাশার কমতি ছিল না ওয়ানডে সিরিজ নিয়ে। টেস্ট সিরিজে বাজেভাবে হারের পরও সীমিত ওভারে গত …

Leave a Reply

Your email address will not be published.