Home / খেলাধুলা / রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

a71চলমান স্প্যানিশ লা লিগায় দেপোরতিভো আলাভেসকে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে শিরোপার অন্যতম দাবীদার রিয়াল মাদ্রিদ। ৪-১ গোলে দলের বড় জয়ে হ্যাটট্রিক করেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ১০ বছর পর লিগে ফেরা আলাভসেকে ম্যাচের শুরু থেকেই চেপে ধরে খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। তবে, ম্যাচের প্রথম গোলটি হজম করতে হয় রিয়ালকেই। খেলার সপ্তম মিনিটের মাথায় স্বাগতিকদের হয়ে গোল করেন ব্রাজিল তারকা দেইভারসন। ফরাসি তারকা তেয়ো এরনান্দাসের অ্যাসিস্ট থেকে গোলটি করেন এই ব্রাজিলিয়ান।

তবে, ১০ মিনিট পরেই ম্যাচে ফেরে রিয়াল। ১৭ মিনিটের মাথায় পেনাল্টির সুযোগ থেকে গোল করে দলকে ১-১ এর সমতায় ফেরান রোনালদো। ৩৩ মিনিটের মাথায় নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড। ফরাসি তারকা করিম বেনজেমার অ্যাসিস্ট থেকে রোনালদো গোল করলে প্রথমবারের মতো লিড নেয় রিয়াল (২-১)। ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জিনেদিন জিদানের শিষ্যরা। খেলার ৭৯ মিনিটে আবারো পেনাল্টি লাভ করে রিয়াল। এবারো শট নেন রোনালদো। তবে, আলাভেসের গোলরক্ষক ফ্লোরেস পর্তুগিজ তারকার শট ঠেকিয়ে দেন। খেলার ৮৪ মিনিটের মাথায় রিয়ালের হয়ে তৃতীয় গোলটি করেন আলভারো মোরাতা। ব্রাজিল তারকা মার্সেলোর সহায়তায় গোলটি করেন মোরাতা (৩-১)।

এরপর আবারো গোল করেন রোনালদো। ৮৮ মিনিটের মাথায় মার্সেলোর আরেকটি দুর্দান্ত অ্যাসিস্ট থেকে দলের চতুর্থ আর নিজের তৃতীয় গোলটি করেন রোনালদো। ফলে, ৪-১ এ এগিয়ে যায় রিয়াল। আর এই স্কোরেই জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়ন্স লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। রিয়াল ১০ ম্যাচ শেষে অর্জন করেছে ২৪ পয়েন্ট। ২১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে সেভিয়া। তবে, অ্যাতলেতিকো মাদ্রিদের জয় নিয়ে সুযোগ থাকছে দুইয়ে থাকার। এক ম্যাচ কম খেলা বার্সেলোনার পয়েন্ট ১৯।

Check Also

আজ পারবে কী বাংলাদেশ!

প্রত্যাশার কমতি ছিল না ওয়ানডে সিরিজ নিয়ে। টেস্ট সিরিজে বাজেভাবে হারের পরও সীমিত ওভারে গত …

Leave a Reply

Your email address will not be published.