Home / on-scroll / শুক্রবার প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনা

শুক্রবার প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনা

image-3657

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে আগামী শুক্রবার বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করবে দলটি। প্রার্থনা কর্মসূচির অংশ হিসেবে বাদ জুম্মা বাংলাদেশের সকল মসজিদে মিলাদ ও দোয়া এবং প্রতিটি মন্দির, গির্জা ও প্যাগোড়ায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগ এবং তার সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণকে সারা দেশের সকল মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোড়ায় যথাযথভাবে এই বিশেষ দোয়া ও প্রার্থনা কর্মসূচি পালনের জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত রবিবার হাঙ্গেরির বুদাপেস্টে পানি সম্মেলনে-২০১৬ অংশ নিতে ঢাকা ত্যাগ করেন। এসময় বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে (বোয়িং ৭৭৭ ফ্লাইট-রাঙ্গা প্রভাত) হঠাৎ মধ্য আকাশে বিমানের ইঞ্জিনে ত্রুটি ধরা পড়ে। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় তুর্কমেনিস্তানের রাজধানী আশখাবাদে নিরাপদে জরুরী অবতরণ করা হয়। ওই বিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও গুরুত্বপূর্ণ কয়েক মন্ত্রী ছিলেন। বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেচে যাওয়ায় এই বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে বলে দলের একটি সূত্র জানিয়েছে।

Check Also

হাসপাতালে টাকা দিতে না পারায় খোলা স্থানে সন্তান প্রসব

হাসপাতাল চত্বরে প্রসব বেদনায় চিৎকার করছেন এই নারী। অনেকেই দেখছেন, কিন্তু কেউ এগিয়ে আসছেন না। …

Leave a Reply

Your email address will not be published.