Home / শিক্ষা / শেকৃবিতে ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ও প্রক্টর নিয়োগ

শেকৃবিতে ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ও প্রক্টর নিয়োগ

a297শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে নয়া ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক হিসেবে কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান এবং প্রক্টর হিসেবে কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের আইন,২০০১ এর তফসিলে বর্ণিত প্রথম সংবিধির ১৬(১) এবং ১৮(১) উপ-বিধির মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাদেরকে এ দায়িত্ব প্রদান করে প্রশাসন। এর আগে ২০১৪ সালের ২৯ জানুয়ারি থেকে প্রক্টর হিসেবে দায়িত্বে ছিলেন অধ্যাপক ড. মো. মিজানুর রহমান।

এছাড়াও তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সহ-সভাপতি এবং আওয়ামীলীগ পন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। প্রক্টর অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন এর আগে নবাব সিরাজ-উদ-দৌলা হলের প্রভোস্ট এবং বিশ্ববিদ্যালয়ে প্রভোস্ট কাউন্সিলের আহবায়ক হিসেবে দায়িত্বে পালন করেন। দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নীতি নৈতিকতার সঙ্গে দায়িত্ব পালন করব। নতুন দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ নয়া ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ও প্রক্টরকে অভিনন্দন জানিয়েছেন। তাদের দায়িত্ব পালনের সর্বোচ্চ সহযোগিতায় আশ্বাস দেন উপাচার্য।

Check Also

রুয়েট উপাচার্য ২৪ ঘণ্টা অবরুদ্ধ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) উপাচার্য অধ্যাপক রফিকুল আলম বেগকে প্রায় ২৪ ঘণ্টা অবরুদ্ধ …

Leave a Reply

Your email address will not be published.